যেকোনো আইফোনে কিভাবে ডায়নামিক আইল্যান্ড পাবেন জেনে নিন

প্রিয় পাঠক, আপনি কি ডায়নামিককাউ অ্যাপটি নিয়ে ভাবছেন? ডাইনামিককাউ অ্যাপটি কিভাবে কাজ করে? অ্যাপটি ইন্সটল করার প্রক্রিয়া এবং গুরুত্বপূর্ণ কিছু সমস্যার সমাধান জানতে চান? তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য। কারণ এই পোস্টে ডায়নামিককাউ অ্যাপের সকল সমস্যার সমাধান নিয়ে বিস্তারিত জানানো হয়েছে। দয়া করে মনোযোগ সহকারে পুরো পোস্টটি পড়তে থাকুন। আশা করছি আপনি উপকৃত হবেন।


DynamicCow অ্যাপ ইন্সটল করতে এবং আপনার আইফোনে ডাইনামিক আইল্যান্ড কার্যকারিতা আনতে আপনাকে আপনার নন জেলব্রোকেন আইফোনে AltStore ইন্সটল করতে হবে। প্রথমে, আমরা ব্যাখ্যা করি যে এই অ্যাপটি কিভাবে কাজ করে এবং তারপরে ধাপে ধাপে ইনস্টলেশন প্রক্রিয়াতে যাই।

পোস্ট সূচিপত্র : যেকোনো আইফোনে কিভাবে ডায়নামিক আইল্যান্ড পাবেন জেনে নিন (কোনো জেলব্রেক নেই)

ভূমিকা

ডায়নামিক আইল্যান্ড আইফোন ফোরটিন প্রো সিরিজের highlight বৈশিষ্ট্য। অ্যাপলের নতুন iphone খাঁজ কুখ্যাত খাঁজটিকে একটি ইউটিলিট বৈশিষ্ট্য পরিণত করে। দুঃখের বিষয়, এটি আইফোন ফোরটিন প্রো এবং ফোরটিন প্রো ম্যাক্সের জন্য একচেটিয়া কিন্তু iphone 15 সিরিজের সমস্ত মডেলের কাছে পৌঁছানোর গুজব রয়েছে। যদিও আমরা বেশ কয়েকটি জেলব্রেক টুইট দেখেছি যা আইফোন গুলিতে ডায়নামিক আইল্যান্ড কার্যকারিতা এনেছে, প্রত্যেকের পক্ষে তাদের ডিভাইসগুলি জেলব্রেক করা সম্ভব নয়।

যাই হোক, iOS ডেভেলপার ম্যাটিও জাপিয়া একটি নতুন অ্যাপ নিয়ে এসেছেন যা ডায়নামিক দ্বীপের বৈশিষ্ট্য গুলি পেতে আপনার আইফোন গুলিকে জেলব্রেক করার প্রয়োজন নেই। "ডায়নামিককাউ" ডাব করা এই অ্যাপটি যে কোন আইফোনে ডাইনামিক আইল্যান্ড পিল আনতে পারে যা ইতিমধ্যে একটি খোঁজ খেলা করে। এবং আমরা এই নির্দেশিকায় কিভাবে ডায়নামিককাউ অ্যাপটি ইন্সটল করতে হয় তা দেখাবো।

DynamicCow অ্যাপটি কিভাবে কাজ করে?

DynamicCow অ্যাপটি iOS 15 - 16.1.2 এবং macOS 13.0.1 চালিত ডিভাইস গুলিতে 'MacDirtyCow' বাগ (CVE-2022-46689) কাজে লাগায়, যা যে কেউ স্যান্ডবক্সযুক্ত অ্যাপ করতে পারে এমন সমস্ত ফাইল পরিবর্তন করতে দেয়। সৌভাগ্যক্রমে, এই পরিবর্তন গুলি অস্থায়ী কারণ আপনি RAM-তে ক্যাশে করা ডাটাতে লিখছেন। এটি যতটা উত্তেজনাপূর্ণ শোনাচ্ছে, প্রক্রিয়াটি এ্যাপ স্টোর থেকে একটি অ্যাপ ডাউনলোড করার মতো সহজ নয়।

DynamicCow অ্যাপটিকে ডাউনলোড করার জন্য AltStore ডাউনলোড করতে আপনাকে আপনার আইফোনটিকে একটি Mac বা Windows PC এর সাথে যুক্ত করতে হবে। তবে আপনি যদি iphone 11, iphone 12, iphone 13, বা iphone 14 সিরিজের ফোনগুলিতে সেই দুর্দান্ত ডায়নামিক আইল্যান্ড বৈশিষ্ট্য এবং অ্যানিমেশন গুলি অনুভব করতে চান তবে এটি ঝামেলার মূল্য। তাছাড়া, iOS 16.0 - iOS 16.1.2 চলমান গুলিতে শুধুমাত্র Dynamic Island পাওয়া সম্ভব কারণ Apple iOS 16.2-এ MacDirtyCow বাগ প্যাচ করেছে।
বর্তমানে, অ্যাপটি একটি পরীক্ষামূলক পর্যায়ে রয়েছে এবং বিকাশকারী ভবিষ্যতে এটিকে আরো উন্নত করার প্রতিশ্রুতি দিয়েছেন। সুতরাং আমরা আপনাকে আপনার নিজের ঝুঁকিতে এটি চেষ্টা করার পরামর্শ দিই। আপনি যদি একজন iphone 11 ব্যবহারকারী হন তাহলে কাজে চারপাশে একটি বড় লাল বার দেখতে প্রস্তুত হন যা সময় আইকন এবং ব্যাটারি শতাংশ ব্লক করে। DynamicCow অ্যাপের বিকাশকারী এখনো এই সমস্যার সমাধান খুঁজে পাননি।

DynamicCow ইন্সটল করার পূর্ব শর্ত

বেসিকগুলি শেষ না করে, এখানে DynamicCow অ্যাপ ইন্সটল করার এবং আপনার আইফোনে ডাইনামিক আইল্যান্ড পাওয়ার পূর্বশর্ত রয়েছে : প্রথমত আপনার iOS 16.0 - iOS 16.1.2 চালিত একটি আইফোন দরকার। আপনি যদি আপনার ফোনে ডায়নামিক আইল্যান্ড বৈশিষ্ট্য গুলি ব্যবহার করতে চান তবে সর্বশেষ iOS 16.2 আপডেটটি ডাউনলোড করবেন না।

আপনার আইফোনে AltStore ইন্সটল করার জন্য আপনার একটি Mac বা Windows PC লাগবে।হ্যাঁ, আপনি আপনার আইফোনে AltStore সাইডলোড করতে উইন্ডোজে আইটিউনস ইন্সটল করতে পারবেন। অবশেষে, আপনার আইফোনটিকে ম্যাক বা উইন্ডোজ পিসিতে সংযুক্ত করতে আপনার একটি লাইটনিং তারের প্রয়োজন।

কিভাবে আপনার আইফোনে AltStore ইন্সটল করবেন

প্রথমত, আসুন দেখি কিভাবে আপনি আপনার আইফোনে AltStore অ্যাপটি ডাউনলোড এবং ইন্সটল করতে পারেন যা ডায়নামিক আইল্যান্ড অ্যাপটি কাজ করার জন্য প্রয়োজনীয়। এটি কিভাবে যায় তা এখানে:
দ্রষ্টব্য আমরা মেয়েকে প্রক্রিয়াটি প্রদর্শন করেছি তবে আপনি উইন্ডোজের নির্দেশাবলী দেখতে এই লিংকটিতে যেতে পারেন।
  • এই লিংকে গিয়ে Mac- এ AltServer ডাউনলোড করুন।
  • একবার ডাউনলোড হয়ে গেলে, AltServer চালু করুন এবং তার পরে ম্যাকের মেল অ্যাপ চালু করুন।
  • মেল অ্যাপে, উপরের মেনু বার থেকে "মেল - > পছন্দগুলি" এ নেভিগেট করুন। তারপর, "সাধারণ" ট্যাবের অধীনে "প্লাগইনগুলি পরিচালনা করুন" বিকল্পটি চয়ন করুন এবং 'AltPlugin. Mailbundle' বিকল্পটি সক্ষম করুন। "Apply and Restart Mail" অপশনে ক্লিক করুন।
  • পরবর্তী আপনার MacBook বা Mac ডিভাইসের সাথে আপনার iphone সংযোগ করুন।
  • একই সাথে, আপনার iphone আনলক করুন এবং আপনার iphone এর "ট্রাস্ট দিস কম্পিউটার" পপ-আপ উপস্থিত হলে "ট্রাস্ট" এ ক্লিক করুন।
  • এখন, ম্যাকে "ফাইন্ডার" খুলুন, বাম সাইডবার থেকে আপনার আইফোনটি জয়েন করুন এবং তারপরে ডান প্যানেলে "এই আইফোনটি ওয়াইফাই তে থাকাকালীন দেখান" বিকল্পটি সক্ষম করুন।
  •  এরপরে, স্ক্রিনের শির্ষে আপনার ম্যাকের মেনু বারে যান এবং AltStore আইকনে ক্লিক করুন। তারপরে, "ইনস্টল AltStore" এ ক্লিক করুন (ডায়নামিক আইল্যান্ড এন্ড ইনস্টল করতে ব্যবহৃত হয়) এবং সংযুক্ত iphone বেছে নিন।
  • আপনার অ্যাপল আইডি এবং পাসওয়ার্ড লিখুন, এবং আপনি কয়েক সেকেন্ডের মধ্যে "AltStore সফলভাবে আপনার ডিভাইস ইনস্টল করা হয়েছে" লেখা একটি বিজ্ঞপ্তি পাবেন।
  • এরপরে, আপনার আইফোনে ফিরে যান এবং "সেটিংস -> সাধারণ -> ভিপিএন এবং ডিভাইস ম্যানেজমেন্ট" এ যান এবং তারপরে "ট্রাস্ট [আপনার ইমেল আইডি]" এ আলতো চাপুন।
  • এরপর, "সেটিংস ->গোপনীয়তা এবং নিরাপত্তা" এ যান এবং বিকাশকারী মোট খুঁজতে নিচে স্ক্রোল করুন। এখানে, আপনার আইফোনে বিকাশকারী মোড সক্ষম করুন।

আপনার iphone এ Sideload DynamicCow অ্যাপ

আপনি এখন সফলভাবে আপনার iphone এ AltStore ইন্সটল করেছেন এটি বলেছে, এখন সময় এসেছে ডায়নামিক কাউ অ্যাপ টিকে ডাউনলোড করার এবং আপনার আইফোনে ডায়নামিককাউ আইল্যান্ড কার্যকরিতা পাওয়ার। আপনি এটি কিভাবে করবেন তা এখানে:
  • আপনার iphone এ AltStore খুলুন এবং আপনার অ্যাপল আইডি দিয়ে সাইন ইন করুন।
  • এরপরে আপনার আইফোনে ডাইনামিককাউ এর জন্য GitHub পৃষ্ঠাটি দেখুন। তারপর, "রিলিজ" বিভাগে স্ক্রোল করুন এবং ডায়নামিককাউ এর জন্য সর্বশেষ ".ipa" ফাইলটি ডাউনলোড করুন।
  • এরপরে, AltStore খুলুন এবং "My Apps" ট্যাবে যান। এখানে, '+' আইকনে আলতো চাপুন এবং অ্যাপটি ইন্সটল করতে DynamicCow.ipa বেছে নিন।
  • একবার ইন্সটল হয়ে গেলে,DynamicCow অ্যাপটি খুলুন এবং আপনার আইফোনের মডেল এবং স্কিনের আকারের উপর নির্ভর করে iphone 14 Pro এবং iphone 14 Pro Max লেআউট এর মধ্যে বেছে নিন। তারপরে, সক্ষম বোতামটি আলতো চাপুন। আপনি যদি একটি নন-প্রো আইফোনের মালিক হন তবে আমরা আপনাকে iphone 14 Pro Dynamic দ্বীপে যাওয়ার পরামর্শ দিই।
  • আর ভয়েলা! আপনার খাঁজযুক্ত আইফোনে এখন Dynamic Island UI এবং নতুন iphone 14 Pro এবং 14 Pro Max এর মত কার্যকরিতা রয়েছে।
দ্রষ্টব্য: আপনি আপনার iphone থেকে DynamicCow অ্যাপ বা AltStore আনইন্সটল করার আগে ডায়নামিক আইল্যান্ড অক্ষম করতে ভুলবেন না। অন্যথায়, আপনাকে অ্যাপটি পুনরায় ইন্সটল করতে হবে বা এটি থেকে পরিএাণ পেতে আপনার iphone সম্পূর্ণ ভাবে আপডেট করতে হবে।

গুরুত্বপূর্ণ কিছু কথা

ডাইনামিক আইল্যান্ড: যে কোন আইফোন কে iphone 14 Pro তে পরিণত করুন এখন আপনি যে কোন আইফোনে ডাইনামিক দ্বীপের মতো কার্যকারিতা কিভাবে পেতে হয় তা শিখেছেন, এটি বৈশিষ্ট্যটি পরীক্ষা করার সময়। ডায়নামিক আইল্যান্ডের দ্বারা সমর্থিত অ্যাপগুলির তালিকা দেখতে আপনি আমাদের নিবন্ধনটি দেখতে পারেন বিকল্প ভাবে, আপনি ডায়নামিক আইল্যান্ডের সাথে ব্যবহার করার জন্য কিছু দুর্দান্ত অ্যাপ ইন্সটল করে নতুন বৈশিষ্ট্য নিয়ে ঘুরতে শুরু করেন।

আমি সম্মত যে ডায়নামিক কাউ অ্যাপটি ব্যবহার করে আপনি যে ডায়নামিক আইল্যান্ড ইউআই পাচ্ছেন তা আইফোন ফোরটিন প্রো সিরিজের মত নান্দনিক ভাবে আনন্দদায়ক নয় এবং নেতিবাচ সময় এবং সেলুলার সিগনাল আইকনগুলিকে বাধা দেয়।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন